ঢাকাশুক্রবার , ২৬ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের কৃষক সমাবেশ

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ২৬, ২০২১ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জ(পঞ্চগড়)প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের বারি মূলা-৩ এর উৎপাদনশীলতা ও প্রজনন বীজ উৎপাদনের উপর কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকালে দেবীগঞ্জের আইসি মাঠ বিএসপিসি তে প্রজনন বীজ উৎপাদন কেন্দ্র,বিএআরআই,দেবীগঞ্জ ও উদ্যানতাত্তি¡ক ফসলের গবেষণা জোরদারকরন এবং চর এলাকার উদ্যান ও মাঠ ফসলের প্রযুক্তি প্রকল্পর যৌথ ব্যবস্থাপনায় এ কর্মসূচি পালিত হয়।


প্রজনন বীজ উৎপাদন কেন্দ্র বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট দেবীগঞ্জের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ মহিউদ্দিনের সভাপত্তিত্বে প্রধান অতিথি ছিলেন উদ্যানতাত্তি¡ক ফসলের গবেষণা জোরদারকরন এবং চর এলাকার উদ্যান ও মাঠ ফসলের প্রযুক্তি প্রকল্পর পরিচালক ড. আবু তাহের মাসুদ।
বিশেষ অতিথি ছিলেন প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো: খোরশেদুজ্জামান, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ARS,BARI ঠাকুরগাঁও।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন বৈজ্ঞানিক কর্মকর্তা ড.মোঃ নুরুল আমিন।
অতিথিরা সরেজমিনে গবেষণা মাঠ পরিদর্শনপূর্বক কৃষকদের সাথে মতবিনিময় করেন। ওই কৃষক সমাবেশে বিজ্ঞানী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, এলাকার শতাধিক কৃষক অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।