ঢাকাবুধবার , ১৫ জুলাই ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে বয়স্ক‌, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বহি বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১৫, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মো: শাহিনুর আলম (বিরামপুর) দিনাজপুর।দিনাজপুরের বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নেবুধবার বয়স্ক বিধবা ও প্রতিবন্ধী ভাতা বহি বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫জুলাই) বেলা ১১টায় মুকুন্দপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার রাজুল ইসলাম, মুকুন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল হালিম ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

ইউএনও পরিমল কুমার সরকার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক এ ভাতা কার্ড বিতরণ কার্যক্রম চালানো হচ্ছে এবং আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে। সমাজসেবা অফিসার রাজুল ইসলাম বলেন, করোনা ভাইরাস মহামারিতেও জীবনের ঝুঁকি নিয়ে দ্রুত কার্যক্রম চালিয়ে জনগণের দোরগোড়ায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বই হস্তান্তর করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।