দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে গাঁজা বিক্রির সময় দুই বিজিবি সদস্য আটক
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ১২, ২০২০, ১০:০৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৪৬০ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে মাদক বিক্রি করার সময় ২ জন বিজিবি সদস্যকে আটক করেছে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। তাদেরকে বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে শহরের গোড়-এ শহীদ ময়দানের পার্শ্বে কৃষ্ণকলি রেস্টুরেন্টের পাশ থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- বিজিবি দিনাজপুর সেক্টরের সিগনালম্যান আনোয়ার হোসেন (৩০) ও ল্যান্স নায়েক সহকারী সাগর হোসেন (৩০)। ধৃত আনোয়ার হোসেন (সিগনালম্যান-৮১৮৪২) বি-বাড়িয়া জেলার সদর থানার পশ্চিম মোড্ডা এলাকার আলমগীর হোসেন ছেলে ও সাগর হোসেন (ল্যান্স নায়েক সহকারী-৮১০৩০) ঝিনাইদহ জেলার সদর থানার আরাপপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, ২ জন মাদক ব্যবসায়ী কৃষ্ণকলি রেস্টুরেন্টের পার্শ্বে পাইকারী মাদক বিক্রি করার জন্য অবস্থান করছেন গোপন সংবাদে এমন তথ্য পেয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এ সময় একটি মোটরসাইকেলে ২ জন মাদক বিক্রির জন্য অবস্থান করছেন নিশ্চিত হয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের মোটরসাইকেলে সবুজ রঙ্গের একটি ব্যাগে কসটেপ মোড়ানো ২ কেজি গাজা উদ্ধার করা হয়। পরে সেগুলো জব্দ করে ২ জনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
পরে সকাল সাড়ে ৮ টার দিকে বিজিবি দিনাজপুর সেক্টরের সদস্যরা আটক ২ জনকে ডিবি কার্যালয় থেকে নিয়ে যায় বিজিবি’র নিজস্ব আইনে বিচার হবে জানিয়ে নিয়ে যায়।
দিনাজপুর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের ওসি এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, ২ জনকে আটক করা হয়েছিল। আটক দুই সদস্যের কাছ থেকে মুচকেলা নিয়ে বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা জানতে বিজিবি দিনাজপুর সেক্টর কমান্ডারের সরকারী নাম্বারে (০১৭৬৯৬০২২০০) বারবার যোগাযোগ করা হলেও তিনি মোবাইল রিসিভ করেননি। এসএমএস করা হলেও কোন রিপ্লাই দেননি।

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়