ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

এম আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২০, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে এম আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ২য় খেলায় বিজয়ী হয়েছে ইউনিয়ন স্পোর্টিং ক্লাব ফাসিলাডাঙ্গা। প্রতিদ্ব›দ্বীতা করেন সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুল (মিশন)। এ আগে ১৯ নভেম্বর শনিবার বিকেলে দিনাজপুর সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের বৈরাগীদিঘী স্কুল ফুটবল মাঠে টুর্নামেন্টের ২য় খেলার উদ্বোধন করেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ।
টুর্নামেন্টের আয়োজক ও শশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকছেদ আলী রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন ৫নং শশরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, শশরা আদর্শ সংঘ ও পাঠাগার (ক্লাব কমিটি)র সভাপতি মোঃ লুৎফর রহমান শাহ, শশরা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তফা জামান, সাবেক মেম্বার সাইদুল ইসলাম, ছাত্রলীগ নেতা নাজমুল চৌধুরী প্রমুখ। টুর্নামেন্টের সহযোগিতায় ছিলেন শশরা আদর্শ সংঘ ও পাঠাগার (ক্লাব কমিটি)।
এম আব্দুর রহিম স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২-এর ২য় খেলায় সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুল (মিশন)কে ১ গোলে পরাজিত করে শুভ সুচনা করেন ইউনিয়ন স্পোর্টিং ক্লাব ফাসিলাডাঙ্গা।
খেলার ধারভাস্যকার ছিলেন মোঃ রফিক। খেলা পরিচালনা করেন ওবায়দুর রহমান, সহকারী রেফারি ছিলেন ফয়জার রহমান ও সুজিত কুমার রায়। ২য় খেলায় হাজার হাজার দর্শকের সমাগম ঘটে।
এ ছাড়া টুর্নামেন্টে ২৫ নভেম্বর শুক্রবার শশরা পাঠাগার বনাম কমলপুর ও ২৬ নভেম্বর শনিবার তারেক একাডেমী বনাম ৩নং নিউটাউন প্রতিদ্ব›দ্বীতা করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।