ঢাকাবুধবার , ২ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলা সম্পন্ন

দিনাজপুর বার্তা
জুন ২, ২০২১ ১২:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর সদর উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠিত হয়েছে। চূড়ান্ত খেলায় চেহেলগাজী ইউনিয়নকে ০-৪ গোলে হারিয়ে সদর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো শেখপুরা ইউনিয়নের খেলোয়াড়েরা।
০১ জুন মঙ্গলবার বিকেলে দিনাজপুর জেলা স্টেডিয়ামে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা (অনুর্ধ-১৭) সদর উপজেলা পর্যায় এর সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার।
সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন হাসান চৌধুরী এর সভাপতিত্বে সমাপণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিরাজুল ইসলাম, শেখপুরা ইউপি চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন দিনাজপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু ইবনে রজব প্রমুখ।
খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন রেফারি ওবায়দুর রহমান, মতাহার উল আলম, ফয়জার রহমান, বিপ্লব তপ্ন, সুজিত রায়, ডালিম কুমার। ম্যাচ কমিশনারের দায়িত্ব পালন করেন দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তা মো. ফিরোজ আহমেদ।
চূড়ান্ত খেলায় অংশ নিয়ে সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের খেলোয়াড়ের ৪-০ গোলে চেহেলগাজী ইউনিয়নের খেলোয়াড়দের হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আগামী ৮ জুন থেকে দিনাজপুর স্টেডিয়ামে ১৪টি দলের অংশগ্রহণে জেলা পর্যায়ের প্রতিযোগিতা শুরু হবে বলে জানান পরিচালনা কমিটি।
প্রসঙ্গত, সদর উপজেলার ১০টি ইউনিয়ন দলের অংশগ্রহনে সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।