ঢাকামঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষ উপলক্ষে দিনাজপুরে ব্যাডমিন্টন টুর্ণামেন্টের খেলা ও পুরস্কার বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
ফেব্রুয়ারি ৯, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার \ হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন শুধু কথায়, আমাদের চেতনায় মুজিব থাকতে হবে।
দিনাজপুর ইনস্টিটিউট-এর আয়োজনে প্রতি বছরের মত এবারও ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ জন্মবার্ষিকীর মুজিববর্ষ উপলক্ষে চ‚ড়ান্ত ব্যাডমিন্টন খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
দিনাজপুর ইনস্টিটিউটের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুস সামাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব ও জাতীয় পুরস্কার প্রাপ্ত গুণীজন কাজী বোরহান ও বোচাগঞ্জ উপজেলার চেয়ারম্যান এ্যাড. জুলফিকার হোসেন। প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি আরও বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সারা বিশ্বে আজ প্রমাণিত হয়েছে তিনি উন্নয়নের একজন রোল মডেল নেত্রী। বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় যে অবদান রেখে তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। তার প্রচেষ্টায় আমরা করোনার টিকা পেয়েছি। দিনাজপুর এখন চাঁদাবাজ, টেন্ডারবাজী নেই। মানুষের নিরাপত্তা দিতে সক্ষম হয়েছে শেখ হাসিনার সরকার। মানুষের আর্থিক স্বচ্ছলতা বেড়েছে। আমি দিনাজপুরের তরুণদের নিয়ে স্বপ্ন দেখি। তারাই একদিন আগামী বাংলাদেশ বিনির্মানের ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা রাখবে। প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি উন্মুক্ত (পুরুষ) চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন দৈনিক সৃজনী পত্রিকার (নীলদল) ওহাব হোসেন সায়মন ও শাকিল কে এবং রানার্সাপ ট্রফি তুলে দেন দৈনিক সৃজনী পত্রিকার (সাদ)’র খেলোয়াড় রওনক নবী প্রিয় ও অভিকে। স্কুল পর্যায় চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন আব্দুল আহাদ ও তাসজিদকে এবং রানার্সাপ ট্রফি তুলে দেন অনিক ইসলাম ও রাকিব আফসার জিহাদ কে। উন্মুক্ত (মহিলা) চ্যাম্পিয়ন নিউ সান ইলেকট্রনিক্সের নাজনিন নাহার নিমু ও মোছাঃ হাবিবা খাতুন এবং রানার্সাপ ট্রফি তুলে দেন পাপড়ি আক্তার ও রাদিয়া আক্তার মেঘলাকে। বিচারক হিসেবে ছিলেন মোঃ জাহিদুর রহমান জাহিদ ও হারুন আল রশিদ মুন। খেলার সার্বিক দায়িত্বে ছিলেন ইনস্টিটিউটের ক্রীড়া সম্পাদক মোঃ রায়হান। সঞ্চালকের দায়িত্ব পালন করেন এ কে এম মেহেরুল্লাহ বাদল। দিনাজপুর ইনস্টিটিউটের পক্ষ থেকে সম্মানিত অতিথিবৃন্দকে ক্রেস্ট দিযে সম্বর্ধনা জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।