দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
মাস্টার্স কাপ পঞ্চম আসরের কর্মকর্তা-খেলোয়াড়দের সাথে হুইপ ইকবালুর রহিম এমপির মতবিনিময়
মোফাচ্ছিলুল মাজেদ ফেব্রুয়ারি ৫, ২০২১, ৮:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮২ বার |

স্টাফ রিপোর্টার :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় দেশের ক্রিকেট আজ বিশে^ বিস্মিত। বঙ্গবন্ধু কন্যার আন্তরিকায় অন্যান্য খেলাধুলায় অনেক এগিয়েছে দেশের খেলোয়াড়েরা। আমিও একদিন স্বপ্ন দেখতাম দিনাজপুর বড় ময়দানে আমাদের ছেলে-মেয়েরা খেলাধুলা নিয়ে থাকুক। আমাদের সন্তানদের শৃঙ্খলাবোধ জাগ্রত করতে পড়াশোনার পাশাপাশি মাঠমুখী করতে হবে। এ ব্যাপারে ক্রীড়া সংগঠক ও প্রতিভাবান খেলোয়াড়দের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, খেলাধুলাকে আমি সব সময় রাজনীতির উর্ধ্বে রাখার চেষ্টা করেছি। খেলাধুলার মান উন্নয়নে ব্যবসায়ীরা সহযোগীতা করলে দিনাজপুরের ক্রীড়াঙ্গন আরো মুখরিত হবে। সেই সাথে প্রতিটি ওয়ার্ডে ক্রীড়া প্রতিযোগিতা হলে কিশোর যুবকরা আর নেশার জগতে পা বাড়াবেনা তিনি অভিমত ব্যক্ত করেন।

ইকবালুর রহিম আরও বলেন, দিনাজপুরে আজ সব ধরণের ক্রীড়াচর্চার নজির রেখেছে। স্পোর্টস ভিলেজ প্রতিষ্ঠার পর থেকেই নতুন উদ্যোমে খেলোয়াড়রা সারাদেশে দিনাজপুরের জন্য সুনাম বয়ে আনছে। তিনি লিটল মাস্টার্স কাপ আয়োজনে ক্রিকেট কর্মকর্তাদের নির্দেশ দিয়ে বলেন, আর্থিক সংকটে যেন ক্রীড়াচর্চা বন্ধ না থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার খেলোয়াড় তৈরীতে সর্বাত্মক সহযোগিতা করেছে, করছে এবং করবে বলে জানান তিনি।

আজ শুক্রবার শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট পঞ্চম আসরের কর্মকর্তা-খেলোয়াড়দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।

দিনাজপুর মাস্টার্স কাপ পরিচালনা কমিটির সভাপতি প্রকৌশলী মতিউর রহমান মতি এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব ও জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মিজানুর রহমান পাটোয়ারী বাবু, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবির সোহাগ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজানসহ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনা কমিটির বিভিন্ন কর্মকর্তা ও টুর্নামেন্টে লিজেন্ডগ্রুপের পদ্মা ফাইটার্স দলের ম্যানেজারসহ খেলোয়াড়েরা।

এই পাতার আরো খবর -
৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:০৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:২৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৬ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৩১ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:১০ অপরাহ্ণ
এশা রাত ৭:২৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়