দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর জেলা পর্যায়ের খেলা উদ্বোধন
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ১৫, ২০১৯, ১২:১৫ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ১৬৬ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ অনুর্ধ্ব-১৭ এর জেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে।
১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে দিনাজপুর জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালক) ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালিকা) এর জেলা পর্যায়ে খেলার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জয়নুল আবেদীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর স্থানীয় সরকারের উপপরিচালক মো. রুহুল আমিন মিঞা, জেলা ক্রীড়া কর্মকর্তা হীরা আক্তার, দিনাজপুর ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা মিলি চৌধুরী, টুর্নামেন্টের ম্যাচ কমিশনার ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু ইবনে রজবসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এছাড়াও মোহাম্মদ রফিক এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আজিজুর রহমান, জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মিজানুর রহমান পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির, বীরগঞ্জ ও বোচাগঞ্জ উপজেলা দলের কোচ, কর্মকর্তা, রেফারি, ম্যাচ রেফারি এবং খেলোয়াড়বৃন্দ; প্রমুখ।
উদ্বোধনী খেলায় অংশ নেয় বীরগঞ্জ ও বোচাগঞ্জ উপজেলার বালক এবং বালিকা দলের খেলোয়াড়েরা। এর আগে জেলা প্রশাসক ফেস্টুনসহ বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

এই পাতার আরো খবর -
১১ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়