দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুরে কাউন্সিলর কাপ ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ সেপ্টেম্বর ১২, ২০১৯, ৮:৫৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ২০৯ বার |

স্টাফ রিপোর্টার \ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, ভালো কাজের মধ্যে অন্যতম হচ্ছে খেলাধুলা। আর ভালো কাজের সাথে আমি সবসময় আছি। ভালো কাজ করে নিজে ভালো থাকুন, অন্যদেরকেও ভালো থাকতে সহায়তা করুন। তিনি বলেন, দিনাজপুরে আজ সব ধরনের ক্রীড়াচর্চার নজির রেখেছে। স্পোর্টস ভিলেজ প্রতিষ্ঠার পর থেকেই নতুন উদ্যোমে খেলোয়াড়রা সারাদেশে দিনাজপুরের জন্য সুনাম বয়ে আনছে। তিনি আরও বলেন, এই টুর্ণামেন্ট প্রতি বছরই সফলভাবে আয়োজিত হোক। সেই সাথে প্রতিটি ওয়ার্ডে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজিত হলে কিশোর যুবকরা আর নেশার জগতে পা বাড়াবেনা তিনি অভিমত ব্যক্ত করেন। আজ ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে শহরের ঐতিহ্যবাহী মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠে দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র-২ রেহাতুল ইসলাম খোকা’র আয়োজনে চতুর্থ ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল প্রতিযোগিতা ২০১৯ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, চেম্বার অব কমার্সের পরিচালক মিজানুর রহমান পাটোয়ারী, এনাম উল্ল্যাহ জ্যামী, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রফিক প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর কাপ ফুটবল টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও আয়োজক, পৌরসভার প্যানেল মেয়র-২, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকা।
বক্তব্যশেষে প্রতিযোগিতার চূড়ান্ত খেলায় টাইব্রেকারে চ্যাম্পিয়ন দল মানু স্মৃতি ফুটবল একাডেমী ও রানার্সআপ বালুবাড়ি একাদশ এর খেলোয়াড়, কোচ, কর্মকর্তাদের হাতে ট্রফিসহ প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি ।

এই পাতার আরো খবর -
১২ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়