ঢাকাসোমবার , ১১ মার্চ ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের ৪ জন মহিলা খেলোয়াড়কে জেলা প্রশাসন কর্তৃক সংবর্ধনা প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১১, ২০১৯ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ এশিয়ান রোল বল ফেডারেশন কর্তৃক আয়োজিত তৃতীয় এশিয়ান রোল বল চ্যাম্পিয়ানশীপ-২০১৯ অনুষ্ঠিত হয় ভারতের গোয়া শহরে। উক্ত খেলায় বাংলাদেশসহ বিভিন্ন দেশের ১০টি অংশগ্রহণ করে এবং বাংলাদেশ রানার্স আপের কৃতিত্ব অর্জন করে।
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় এবং জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় সাউথ এশিয়া গেমস এ দিনাজপুর থেকে গত ২১ ফেব্র“য়ারী থেকে ২৪ ফেব্র“য়ারী ভারতে গোয়া শহরে ৪ জন মহিলা রোল বল খেলায় অংশগ্রহণ করে।
জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম উক্ত ৪ জন মহিলা রোলবল খেলোয়াড় নওশিন তাবাসসুম, বর্ষা আক্তার, রুশা বেগম ও বৃষ্টি রানী রায়কে সংবর্ধনা প্রদান করেন। এসময় দিনাজপুরের কোচ মোঃ নুরুল ইসলাম উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেন, দিনাজপুরের মেয়েরা সারা বিশ্বে দিনাজপুরের নাম উজ্জ্বল করেছে। আগামীতে তারা আরো ভালো খেলা প্রদর্শন করে দেশের সুনাম বয়ে আনবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।