ঢাকাশনিবার , ৪ আগস্ট ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

৪র্থ কাউন্সিলর কাপ ফুটবল টুর্ণামেন্টের কোয়াটার ফাইনালে দিনাজপুর ডক্টরস

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ৪, ২০১৮ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ৪র্থ কাউন্সিলর কাপ টুর্ণামেন্ট-২০১৮ এর প্রথম রাউন্ডের শেষ খেলায় দিনাজপুর ডক্টরস ৩-১ গোলে অনন্যা কনফেকশনারীকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়েছে।
৩ আগষ্ট শুক্রবার বিকেলে অনুষ্ঠিত ৪র্থ কাউন্সিলর কাপ টুর্ণামেন্ট-২০১৮ এর প্রথম রাউন্ডের শেষ খেলার শুভ উদ্বোধন করেন ঢাকা এ্যাপোলো হাসপাতালের অর্থপেডিক্স সার্জন ডা. সোহেল হোসেন, এসময় উপস্থিত ছিলেন ডা. এরশাদ, ডা. শীতল। প্রথম রাউন্ডের শেষ খেলায় দিনাজপুর ডক্টরস এর সাথে প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নামে অনন্যা কনফেকশনারী।
প্রথম রাউন্ডের শেষ খেলায় দিনাজপুর ডক্টরস এর খেলোয়াড়েরা দর্শকদের মাতিয়ে ৩-১ গোলে অনন্যা কনফেকশনারীকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নিজেদের অবস্থান নিশ্চিত করে। ৪র্থ কাউন্সিলর কাপ টুর্ণামেন্ট-২০১৮ এর প্রথম রাউন্ডের শেষ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইকেল বিশ্বাস ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন মাজেদুর রহমান পলাশ। উক্ত খেলায় সার্বিক সহযোগীতা রেয়াতুল ইসলাম খোকা, প্যানেল মেয়র(২) কাউন্সিলর ৭ নং ওয়ার্ড দিনাজপুর পৌরসভা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।