ঢাকারবিবার , ১৫ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৫, ২০১৮ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

হিলি প্রতিনিধি:
”মাদক ছেড়ে খেলতে চল, ক্রিড়াই শক্তি ক্রিড়াই বল” মাদকের ভয়াল ছোবল থেকে যুবসমাজকে দুরে রাখতে হিলিতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার সকালে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে পৌরসভার আয়োজনে মেয়র জামিল হোসেন চলন্ত ”মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট” এর শুভ উদ্বোধন করেন। এসময় প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম, কলেজের অধ্যক্ষ রকিব উদ্দিন, পৌরসভার সকল কাউন্সিলরগনসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনি খেলায় হিলির পাবলিক ক্লাব ক্রিকেট একাদশ ও সিংড়াপাড়া ক্রিকেট দল অংশগ্রহন করেন। খেলায় টস জিতে পাবলিক ক্লাব ক্রিকেট একাদশ ফিল্ডিংয়ের সিন্ধান্ত নেন। নির্ধারীত ২০ওভার শেষে সব উইকেট হারিয়ে সিংড়াপাড়া ক্রিকেট টিম ১৭৪ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে পাবলিক ক্লাব ক্রিকেট একাদশ সব উইকেট হারিয়ে ১৮ ওভারে ১০৬ রান করেন। এতে ৬৮ রানে বিজয়ী হন সিংড়াপাড়া ক্রিকেট দল। খেলায় পৌরসভার বিভিন্ন এলাকার ১২টি টিম অংশ গ্রহন করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।