দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে দ্বিতীয় মাষ্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম এমপি ।
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ২৬, ২০১৭, ১২:১১ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,০১২ বার |

দিনাজপুর বার্তা২৪.কম   : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াক্ষেত্রের প্রতিটি ইভেন্টকে অত্যাধুনিক করায় বহি:বিশ্বে বাংলাদেশ এখন সফলতা অর্জন করছে। দিনাজপুরে খেলোয়াড়দের শরীর ফিট রাখতে অত্যাধুনিক জিম স্থাপন করা হবে। সেই সাথে ক্রীড়াক্ষেত্রে পৃষ্ঠপোষকতায় বিত্তশালীদের এগিয়ে আসতে হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

তিনি বলেন, মাদকের ভয়াবহ বিষাক্ত ছোবল আমাদের তরুন সমাজকে প্রতিটি মুহুর্তে বিপদগামী করছে। মাদকের ভয়াল থাবা হতে কিশোর যুবকদের রক্ষা করতে সরকার খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়েছে। তা বাস্তবায়নে দিনাজপুরে ৪’শ ছেলে-মেয়ে ২২টি ইভেন্টে প্রশিক্ষিত হয়েছে বলে তিনি জানান।

হুইপ ইকবালুর রহিম আরও বলেন, আমাদের সন্তান ও যুবকদের মাদক নয়, খেলাধুলায় উৎসাহিত করতে ১৭ কোটি টাকায় দিনাজপুর স্টেডিয়াম, দেড় কোটি টাকা ব্যয়ে ক্রীড়া পল্লী, ২ কোটি টাকায় হকি মাঠ, ১১ কোটি ৫৭ লক্ষ টাকা ব্যয়ে জিমন্যাসিয়াম ও ৩৫ লক্ষ টাকায় খেলাধুলার সরঞ্জাম ক্রয়সহ প্রচুর অর্থ অনুদান দিয়ে দিনাজপুরের শিশু, কিশোর ও যুবকদের মাঠমুখী করা হয়েছে।

২৫ ডিসেম্বর সোমবার বিকেলে শহরের গোর ই শহীদ বড় ময়দানে দিনাজপুর সাবেক ক্রিকেট খেলোয়াড় ও সংগঠকবৃন্দ আয়োজিত দ্বিতীয় মাষ্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৭ এর চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।

অনুষ্ঠানে দ্বিতীয় মাষ্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক প্রকৌ. মতিউর রহমান মতি এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. গোলাম রাব্বী, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। ধারাভাষ্যকার মো. রফিক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন।

বক্তব্যশেষে টুর্ণামেন্টের চূড়ান্ত খেলায় চ্যাম্পিয়ন আত্রাই কিংস ও রানার্স মাতাসাগর ঠান্ডারস দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি।

 

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়