দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরের রংপুর রেঞ্জ আন্তঃ জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ২৪, ২০১৭, ৮:৩৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮৫১ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- ২৪ অক্টোবর মঙ্গলবার দিনাজপুর পুলিশ লাইন্স মাঠে রংপুর রেঞ্জ আন্তঃ জেলা পুলিশ ফুটবল টুর্ণামেন্ট-২০১৭’র ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

দিনাজপুর জেলা পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় দিনাজপুর পুলিশ লাইন্স মাঠে এই চুড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি  খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম,দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার প্রমুখ। এ সময় জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ছাড়াও দিনাজপুরের বিভিন্ন থানার অফিসার্স ইনচার্জবৃন্দরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খেলার আহ্বায়ক ও জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম। প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন, এই ধরনের খেলা সর্বদা হতে হবে।এজন্য যা প্রয়োজন আমার পক্ষ থেকে আমি করব। খেলা ধুলা মানুষের মনকে উদবেলিত করে। প্রতিবছর যেন এই খেলা অনুষ্ঠিত হয় এই আহবান জানাচ্ছি। রংপুর রেঞ্জ আন্তঃ জেলা পুলিশ ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলায় অংশগ্রহন করে দিনাজপুর জেলা পুলিশ দল বনাম লালমনিরহাট জেলা পুলিশ দল।

উক্ত খেলায় দিনাজপুর জেলা পুলিশ দল ২-০ গোলে লালমনিরহাট জেলা পুলিশ দলকে পরাজিত করে। এবার নিয়ে দিনাজপুর জেলা পুলিশ দল পরপর ৩ বার চ্যাম্পিয়ন হলো। খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার বিবেচিত হন দিনাজপুর পুলিশ দলের মাসুদ রানা। খেলা শেষে বিজয়ীদলকে পুরষ্কার বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়