ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাব গঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব কে ৩-০ গোলে হারিয়ে জয় স্পোর্টিং পিরগঞ্জ, রংপুর বিজয়ী

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ২৫, ২০১৭ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম : “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর ফাইনাল খেলায় মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর এর সাথে প্রতিদ্বন্দ্বীতায় মাঠে নাববে জয় স্পোর্টিং পিরগঞ্জ, রংপুর।

দিনাজপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সফল ঠিকাদার উত্তর বালুবাড়ী নিবাসী নুরুল ইসলাম (নুরু) এর স্বরনে “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭”  আজকের সেমি-ফাইনাল খেলায় জয়লাভ করেছে  জয় স্পোর্টিং পিরগঞ্জ, রংপুর ।
আজ মঙ্গলবার  বিকেলে বালুবাড়ী ব্রাইট স্টার ক্লাবের আয়োজনে দিনাজপুর মহারাজা গিরিজানাথ স্কুল মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর ২য় সেমি ফাইনাল খেলায় নবাব গঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব বনাম জয় স্পোর্টিং পিরগঞ্জ, রংপুর এর সাথে প্রতিদ্বন্দিতায় মাঠে নামে। খেলায় জয় স্পোর্টিং পিরগঞ্জ, রংপুর ৩-০ গোলে নবাব গঞ্জ জুনিয়র স্পোর্টিং ক্লাব  কে পরাজিত করে।

এর ফলে “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর ফাইনাল খেলায় মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুরএর সাথে প্রতিদ্বন্দ্বীতায় মাঠে নাববে জয় স্পোর্টিং পিরগঞ্জ, রংপুর।

 
আজকের খেলার শুভ উদ্বোধন করেন “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” সদস্য সচিব মো: রাকিবুল হাসান সবুজ এসময় রাকিব, আকাশ, সোহাগ ও ব্রাইট ষ্টার ক্লাবের কর্মকর্তাবৃন্দ দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।
আজকের খেলা পরিচালনার দ্বায়িত্বে ছিলেন প্রধান রেফারি তাজুল ইসলাম তাজু ও তাকে সহযোগিতা করেন রেফারি মানিক এবং সাবেদুর রহমান।
“নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর আহবায়ক মাসুদ রানা নয়ন জানান টুর্ণামেন্টে দেশের বিভিন্ন জেলার মোট ১২টি দল অংশগ্রহন করছে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রফি এবং রানার- আপ দলকে নগদ ৩০ হাজার টাকা ও একটি ট্রফি প্রদান করা হবে। প্রতিটি খেলার ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়াড়কে ১ হাজার টাকা সহ টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতাকে নাবিল পরিবহনের পক্ষথেকে ৩ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।