দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর প্রথম ফাইনালিষ্ট মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ২৪, ২০১৭, ৯:০১ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,৮১৬ বার |

দিনাজপুর বার্তা ২৪.কম : দিনাজপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা ও সফল ঠিকাদার উত্তর বালুবাড়ী নিবাসী নুরুল ইসলাম (নুরু) এর স্বরনে “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এ আজকের খেলার মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর ।
আজ সোমবার বিকেলে বালুবাড়ী ব্রাইট স্টার ক্লাবের আয়োজনে দিনাজপুর মহারাজা গিরিজানাথ স্কুল মাঠে মরহুম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ এর ১ সেমি ফাইনাল খেলায় বগুড়া জেলা দল বনাম মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর এর সাথে প্রতিদ্বন্দিতায় মাঠে নামে। খেলায় মুসকান ফুটবল ক্লাব ঘুঘু ডাঙ্গা, দিনাজপুর ২-০ গোলে বগুড়া জেলা দল কে পরাজিত করে।
আজকের খেলার শুভ উদ্বোধন করেন দিনাজপুর সদর উপজেলা আওয়মীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন , এসময় দিনাজপুর ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব, সাধারন সম্পাদক জাকারিয়া জাকির, কোতয়ালী আওয়ামীলীগ নেতা মানিক রঞ্জন বসাক,শাহ জামাল সরকার “নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” সদস্য সচিব মো: রাকিবুল হাসান সবুজ সহ রাকিব, আকাশ, সোহাগ ও ব্রাইট ষ্টার ক্লাবের কর্মকর্তাবৃন্দ দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।
খেলা পরিচালনার দ্বায়িত্বে ছিলেন প্রধান রেফারি মোঃ ওবায়দুর রহমান ও তাকে সহযোগিতা করেন রেফারি মোতাহারুল আলম এবং সাবেদুর রহমান।
“নুরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৭” এর আহবায়ক মাসুদ রানা নয়ন জানান টুর্ণামেন্টে দেশের বিভিন্ন জেলার মোট ১২টি দল অংশগ্রহন করছে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে নগদ ৫০ হাজার টাকা ও একটি ট্রফি এবং রানার- আপ দলকে নগদ ৩০ হাজার টাকা ও একটি ট্রফি প্রদান করা হবে। প্রতিটি খেলার ম্যান অব দ্যা ম্যাচ খেলোয়াড়কে ১ হাজার টাকা সহ টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতাকে নাবিল পরিবহনের পক্ষথেকে ৩ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়