ঢাকাশনিবার , ১৩ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে মুশফিকুর রহমান বাবুল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র শুভ উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১৩, ২০১৭ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে ফুলবাড়ী ফুটবল একাদশের আয়োজনে মুশফিকুর রহমান বাবুল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলার শুভ উদ্বোধন করেন মোঃ রফিকুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল।
শনিবার বিকেল ৫ টায় দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে মুশফিকুর রহমান বাবুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ এহেতেশাম রেজা। বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ ও গোল্ডকাল টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মনন্ত্রী-এর ছোট ভাই এবং ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল, ওসি তদন্দ আব্দুর রহমান, জেলা পরিষদ সদস্য কামরুজ্জ্বামান, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী প্রমূখ ।
আট টিমে খেলায় উদ্বোধনের দিনে যে দু’টি দল খেলায় অংশ গ্রহন করেন বিরামপুর খেলোয়াড় কল্যাণ সমিতি ও পার্বতীপুর ইয়াং স্টার ক্লাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।