ঢাকাশনিবার , ২৯ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ডেভেলপমেন্ট কাপ ফুটবলের প্রস্তুতি ও বাছাই পর্ব অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৯, ২০১৭ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥  দিনাজপুর  জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া কর্মসূচী-২০১৬-১৭ ফুটবল প্রতিযোগিতার ডেভেলপমেন্ট কাপ ফুটবলের প্রস্তুতি ও বাছাই পর্ব উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাইফুল আলম।

২৯ এপ্রিল শনিবার দিনাজপুর বড় ময়দানে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় বার্ষিক ক্রীড়া কর্মসূচী-২০১৬-১৭ ফুটবল প্রতিযোগিতার ডেভেলপমেন্ট কাপ ফুটবলের প্রস্তুতি ও বাছাই পর্বে জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইবনে রজব এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মোঃ বেলাল উদ্দিন মন্ডল।

বাছাই পর্বে ৩০ জন অংশগ্রহণ খেলোয়াড়দের মধ্য থেকে উত্তির্ণ ৪ জন খেলোয়াড় বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করে উত্তির্ণ  হলে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ লাভ করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।