ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মোসাদ্দেকের লড়াই…

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪স্পোর্ট// ১১৬ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন সৌম্য সরকার ও সাব্বির রহমান। তিন নম্বরে ব্যাট করা সাব্বির ৬৩ বলে ৭২ আর সৌম্য ৪৩ বলে ৪৭ রান করে আউট হয়েছেন। এই প্রতিবেদন লেখার সময় শ্রীলঙ্কা বোর্ড সভাপতি একাদশের ৩৫৫ রান তাড়া করতে নেমে বাংলাদেশের সংগ্রহ ৩২ ওভারে ৪ উইকেটে ২০১।

ইনিংসের প্রথম বলেই ফিরেছিলেন ইমরুল কায়েস। বিনুরা ফার্নান্দোর বলে সানদুন বীরাক্কোদিকে ক্যাচ দিয়েছিলেন ইমরুল কায়েস। এর পর থেকে পাল্টা জবাবটা ভালোই দিচ্ছে বাংলাদেশ। নির্দিষ্ট করে বললে সাব্বির রহমান ও সৌম্য সরকার। দলীয় ১১৬ রানে ফেরেন সৌম্য, সাব্বির আউট হন ১২৪ রানের মাথা। এরপর মুশফিকুর রহিম মোসাদ্দেক হোসেনের সঙ্গে আরও ২৮ রান যোগ করেন। ১৫২ রানে ব্যক্তিগত ২০ রানে চতুরঙ্গ ডি সিলভার বলে দাসুন সানাকার ক্যাচে পরিণত হন তিনি। মোসাদ্দেক অপরাজিত আছেন ৫১ রান করে। মুশফিকের বিদায়ের পর উইকেটে এসেছেন মাহমুদউল্লাহ। তিনি অপরাজিত ১৬ রানে।

সকালে টসে জিতে শ্রীলঙ্কাকে সভাপতি একাদশকে ব্যাট করতে পাঠায় বাংলাদেশ। বীরাক্কোদির ৬৭, কুশল পেরেরার ৬৪, ধনঞ্জয়া ডি সিলভার ৫২ আর থিসারা পেরেরার ৪১ রানে ৫০ ওভারে ৭ উইকেটে ৩৫৫ রান করে শ্রীলঙ্কা সভাপতি একাদশ। শুরু থেকেই আক্রমণাত্মক লঙ্কান দল ইনিংসের শেষ ১০ ওভারে তোলে ৮৫ রান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।