দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
জার্মানীকে নেতৃত্ব দিবেন পোদোলস্কি ইংল্যান্ডের বিপক্ষে
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৫, ২০১৭, ১১:৪৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৬০৭ বার |

দিনাজপুর বার্তা২৪স্পোর্ট// ইংল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচে ইনজুরি আক্রান্ত জার্মানী দলকে নেতৃত্ব দিবেন লুকাস পোদোলস্কি। প্রধান কোচ জোয়াকিম লো এই তথ্য নিশ্চিত করেছেন। এই ম্যাচের মাধ্যমে পোদোলস্কির আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হতে যা”েছ।

গ্যারেথ সাউথগেটের থ্রি লায়ন্সের বিপক্ষে ডর্টমুন্ডে অধিনায়কের আর্মব্যান্ড হাতে ক্যারিয়ারের ১৩০তম ও শেষ ম্যাচ খেলতে মাঠে নামবেন ৩১ বছর বয়সী পোদোলস্কি। এ সম্পর্কে গ্যালাতাসারের স্ট্রাইকার পোদোলস্কি বলেছেন, ‘এটা সত্যিই কঠিন একটি মুহূর্ত, এ সম্পর্কে আমাকে কিছু জিজ্ঞেস না করলেই খুশী হবো। শেষ ম্যাচটা দারুণ এক প্রতিপক্ষের বিপক্ষে খেলছি, মুহূর্তটা দারুণ, আবার একইসাথে দুঃখেরও। আমি সত্যিই আনন্দিত, সমর্থকদের বিদায় জানানোর সুযোগ পা”িছ।’

আগামী মৌসুমে জাপানের ভিসেল কোবের হয়ে খেলবেন ২০০৪ সালে জার্মানীর হয়ে আন্তর্জাতিক অভিষেক হওয়া পোদোলস্কি।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে বেশ কয়েকজন তারকাই অনুপ¯ি’ত থাকবেন বিশ্ব চ্যাম্পিয়নদের দলে। ডর্টমুন্ডে এক সংবাদ সম্মেলনে লো বলেছেন, অধিনায়ক ম্যানুয়েল ন্যুয়ার, মারিও গোমেজ, মেসুত ওজিল ও জুলিয়ান ড্রাক্সলার ইনজুরির কারনে খেলতে পারছেন না। জার্মানী ও ইংল্যান্ড খেলা সবসময়ই গুরুত্বপূর্ণ হলেও তারকাদের অনুপ¯ি’তিতে আমি বেশ হতাশ। ইংল্যান্ড দলটাও নিজেদের গোছানোর প্রক্রিয়ায় রয়েছে। তাদের কোচ আধুনিক ফুটবল পছন্দ করে। আমি স্পেনের বিপক্ষে নভেম্বরে ইংল্যান্ডের ২-২ গোলে ড্র হওয়া ম্যাচটি দেখেছি। ম্যাচটাতে তারা শক্তিশালী পারফরমেন্স দেখিয়েছিল। তাদের দলে বেশ কয়েকজন ভাল খেলোয়াড় আছে এবং কাউন্টার এ্যাটাকে তারা বেশ ভালো।

প্যারিস সেইন্ট-জার্মেইর ড্রাক্সলার ও আর্সেনালের ওজিল এই দুই এ্যাটাকিং মিডফিল্ডারই থাইয়ের ইনজুরিতে রয়েছে। তাদের পরিবর্তে রিয়াল মাদ্রিদের টনি ক্রুসের ওপরই আ¯’া রাখছেন লো। কুঁচকির ইনজুরির কারনে খেলতে পারছেন না ৩১ বছর বয়সী গোমেজ। ২১ বছর বয়সী লিপজিগের মিডফিল্ডার টিমো ওয়ার্নারের অভিষেক প্রায় নিশ্চিত। বুন্দেসলিগায় এবারের মৌসুমে তিনি ১৪টি গোল করেছেন। এদিকে কাফ ইনজুরির কারনে দলের বাইরে থাকবেন প্রথম গোলরক্ষক ন্যুয়ার। তার পরিবর্তে পিএসজির কেভিন ট্র্যাপের অভিষেক হতে যাচ্ছে।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়