ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

গণমাধ্যমকে এড়িয়ে চলছে অর্জেন্টিনা দল!

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪স্পোর্ট// এসেকিয়েল লাভেস্সিকে নিয়ে গণমাধ্যমে আসা সেই প্রতিবেদনের রেশ এখনও কাটেনি। চিলির বিপক্ষে বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচের আগে তাই গণমাধ্যমকে এড়িয়ে চলছে অর্জেন্টিনা দল!

আগামী শুক্রবার বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় নিজেদের মাঠে চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা।

গত নভেম্বরে কলম্বিয়াকে ৩-০ ব্যবধানে হারানোর পর গণমাধ্যমের সঙ্গে আর কথা না বলার সিদ্ধান্ত জানান মেসিরা। লাভেস্সি গাজা টেনেছেন-এমন প্রতিবেদন প্রকাশ করা হলে সতীর্থের পাশে থাকতে ওই সিদ্ধান্ত নেয় অর্জেন্টিনা দল।

তারপরও গণমাধ্যমকর্মীরা সোমবার বুয়েনস আইরেসের বিমানবন্দরে এসেছিলেন চিলির বিপক্ষে ম্যাচ নিয়ে দলের সঙ্গে কথা বলার জন্য। কিন্তু কেউ কথা বলেননি। কোচ এদগার্দো বাউসা অবশ্য গণমাধ্যমকর্মীদের আশ্বস্ত করেন, টিম মিটিংয়ের সময় সিদ্ধান্ত বদলের জন্য মেসিদের বোঝাবেন তিনি।

গণমাধ্যমকে এড়িয়ে গেছেন মেসি-মাসচেরানোও। বার্সেলোনা থেকে গত মঙ্গলবার আর্জেন্টিনায় আসার পর নাকি দুজনে রানওয়ে থেকে গাড়িতে চেপে টিম হোটেলের পথে রওনা দেন বলে স্থানীয় গণমাধ্যমে বলা হয়।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে আর্জেন্টিনা পঞ্চম স্থানে রয়েছে। চিলির অবস্থান চতুর্থ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।