ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ব্রাজিল দলে ডাক না পেয়ে হতাশ লুইস

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪স্পোর্ট// উরুগুয়ে ও প্যারাগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ব্রাজিল দলে ডাক না পেয়ে হতাশ দাভিদ লুইস। তবে কোচের সিদ্ধান্তকে শ্রদ্ধা করছেন চেলসির এই সেন্টার ব্যাক।

গত গ্রীষ্মে দুঙ্গার বিদায়ের পর তিতে ব্রাজিলের দায়িত্ব নেওয়ার পর জাতীয় দলে ব্রাত্য হয়ে আছেন লুইস। যদিও পিএসজির এই সাবেক সেন্টার ব্যাক বর্তমান দল চেলসির হয়ে নিয়মিত খেলার মধ্যে আছেন।

এ কারণেই হতাশাটা আড়াল করতে পারেননি লুইস। ইভিনিং স্ট্যান্ডার্ডকে এই ব্রাজিলিয়ান বলেন, “ব্রাজিল দলে থাকতে না পেরে আমি হতাশ কিন্তু তাদের সিদ্ধান্তকে আমি শ্রদ্ধা করি।”

“আমি নিয়মিত খেলছি এবং দলে ফেরার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব।”

বাদ পড়ার কারণ নিয়ে প্রশ্ন করা হলে লুইস জানান, তাকে কোনো কারণ বলা হয়নি। তবে বাদ পড়ে হতাশ হলেও অন্যরকম লাভ হচ্ছে তার। চোটগ্রস্ত হাঁটুকে ভালোমতো বিশ্রাম দেওয়ার সুযোগ পাচ্ছেন বলে লুইস নিজেই জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।