ঢাকারবিবার , ১৬ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জে ঈদের দিনে ৩ শিক্ষকের মৃত্যু

দিনাজপুর বার্তা
মে ১৬, ২০২১ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি ॥ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারি অধ্যাপক আকতারুল ইসলাম আকুল (৩৯) ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নিজবাড়িতে ঈদ করতে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার দুপুরে হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কন্যা, পিতা, মাতা, ভাই,বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি জেলার পীরগঞ্জ পৌর শহরের ভেলাতৈড় ভদ্রপাড়া মহল্লার সাইফুল ইসলামের পুত্র। তার পিতা জানান, শুক্রবার জুম্মার নামাজের সময় হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে পীরগঞ্জ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। ঐদিন রাতে যৌদ্দপীর পারিবারিক গোরস্থানে তার দাফন কার্য সম্পন্ন হয়। একই দিনে ডিএন ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক এমারত হোসেন (৫২) ঢাকা কিডনি হাসপাতালে ও রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষকা জাহানারা বেগম (৪৮) দুরারোধ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। এমারত হোসেনের বাড়ি পৌর শহরের গ্রীণ লাইন ও জাহানারা বেগমের বাড়ি শহরের রঘুনাথপুর মহল্লায়।
তাদের মৃত্যুতে ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান জাহিদ, সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, পৌর মেয়র ইকরামুল হক, বেরোবি শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক তাবিউর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।