ঢাকাশুক্রবার , ১০ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়ায় যায়যায়দিন পত্রিকার
প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১০, ২০২২ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

(পঞ্চগড়) তেঁতুলিয়া প্রতিনিধি:
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার বেলা ১১টায় তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবে বর্ষপূর্তির কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিনিয়র সাংবাদিক জার্নালিস্ট ক্লাবের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রæপের সভাপতি আব্দুল লতিফ তারিন। তিনি দৈনিক যায়যায়দিনের ১৭ বছরে পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে মূল্যবান বক্তব্য রাখেন।

জার্নালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক এসকে দোয়েলের উপস্থাপনায় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন কৃষকলীগের সিনিয়র সভাপতি আব্দুল মতিন ও শালবাহান ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির হোসেন,জার্নালিস্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাফিজুর রহমান হাবিব (দৈ.নওরোজ), সহ-সভাপতি আমিরুল ইসলাম (মানবকন্ঠ), সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব (চ্যানেল এস), যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম রতন (আমার সংবাদ), অর্থ সম্পাদক জুলহাস উদ্দিন (সবুজ নিশান), মিন্টু (মতপ্রকাশ) সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।