ঢাকাবৃহস্পতিবার , ২২ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের মান অর্জন করায় পঞ্চগড়ে বর্ণাঢ্য আয়োজনে মটর শোভাযাত্রা

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২২, ২০১৮ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

মো: একরামুল হক মুন্না, পঞ্চগড় প্রতিনিধি ঃ
বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের মান অর্জন করায় সারা দেশের মতো পঞ্চগড়ে ভিন্ন মাত্রার মটর শোভাযাত্রা করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলার পাঁচ উপজেলা থেকে বর্ণিল সাজে সজ্জিত মটর শোভাযাত্রা নিয়ে পঞ্চগড় সুগার মিল মাঠে এসে জড়ো হয়। সেখান থেকে শতাধিক মটর যানের মটর শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, এনজিও প্রতিনিধি এবং সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। পরে সেখানে আলোচনাসভা ও গ্রাম বাংলার লাঠিখেলার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চু, পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ, সিভিল সার্জন ডা. মো. সাইফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, পৌর মেয়র তৌহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।