ঢাকারবিবার , ১১ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় তেঁতুলিয়া শালবাহান বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১১, ২০১৮ ১০:৪২ অপরাহ্ণ
Link Copied!

একরামুল মুন্না, পঞ্চগড় প্রতিনিধি: তেঁতুলিয়ার রজনিগন্ধা শালবাহান ক্লাব এর আমন্ত্রনে গত ০৬/০৩/২০১৮ইং তারিখ নাঈমুজ্জামান মুক্তা (এটুআই প্রধান মন্ত্রীর কার্যালয়) উপস্থিত হলে কিছু দুস্কৃতিকারী তিনার উপর হামলা চালায়। পরে খবর পেয়েই আইন শৃংখলা বাহিনী এসে পরিবেশ নিয়ন্ত্রনে আনে এবং ঘটনা স্থল থেকে নাঈমুজ্জামান মুক্তা কে উদ্ধার করে নিয়ে আসে।
নাঈমুজ্জামান মুক্তার উপর কতিপয় দুস্কৃতিকারীর হামলার প্রতিবাদে ১০/০৩/২০১৭ইং তারিখ রোজ শনিবার, সন্ধ্যা ৭.০০ ঘটিকায় তেঁতুলিয়া শালবাহান বাজারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভা আহব্বায়ন করেন শালবাহান ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন (বটারু)। প্রতিবাদ সভার আমন্ত্রনে তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়। জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন মোকলেছার রহমান সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামীলীগ, নুরুজ্জামান নুরু চেয়ারম্যান ১নং অমর খানা, নূর নেহার নূরি সাংস্কৃতি সম্পাদক জেলা মহিলা আওয়ামীলীগ, শেখ মিলন সাবেক ছাত্রলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগ এর অন্যতম সদস্য, সাইফুল ইসলাম বাবু তথ্য বিষয়ক সম্পাদক ও সাধারণ সম্পাদক জেলা প্রেস ক্লাব, হাসনাত মো: হামিদুর রহমান সভাপতি পৌরযুবলীগ ও জেলা রিপোটার্স ক্লাবের অন্যতম সদস্য সহ ছাত্রলীগ, যুবলীগ, জেলা আওয়ামীলীগ এর কর্মিরা উপস্থিত ছিলেন। উক্ত প্রতিবাদ সভায় সভাপত্বি করেন মো: নজরুল ইসলাম শালবাহান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।