দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
পঞ্চগড়ে অগ্নিকান্ডে চারটি বাড়ি পুড়ে ছাই
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ১০, ২০১৮, ১১:৩২ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৫০৫ বার |

একরামুল মুন্না, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের সদর উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে চারটি পরিবারের সর্বস্ব পুড়ে ভস্মীভূত হওয়ার খবর পাওয়া গেছে ।

শুক্রবার (৯ মার্চ) সদর উপজেলার ৬নং সাতমেড়া ইউনিয়নের নুনিয়াপাড়ার কুমিল্লা বস্তিতে বিকেল ৪টার সময় এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এতে ঐ চারটি পরিবারের প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে ।

প্রত্যক্ষদর্শীরা দৈনিক আমর সময়কে জানায়, চারটি পরিবারের সবাই পাশের বাড়িতে বিয়ের দাওয়াতে গিয়েছিল, সেই সময় ঘরের ভিতর একটি চার বছরের বাচ্চাঁ ঘুমিয়ে ছিল। জানা যায়, অল্পের কারণে বাচ্চাঁটি বেচে যায়। আরো জানা যায় যে বিদ্যুৎ এর শটসার্কিট থেকে অগ্নিপাতের সুত্রপাত ঘটে ।

আগুনের লেলিহান শিখা দ্রুত ছরিয়ে পরলে এই চারটি পরিবারের যাবতীয় সম্পদ সহ বাড়ি ঘর পুড়ে ভূষ্মিভূত হয় । অগ্নিকান্ড হওয়ার সময় পঞ্চগড় ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা দ্রুত ২ টি ইউনিট ঘটনা স্থলে আসে এবং আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে ।

৬ নং সাতমেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) আতাউরু রহমানের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি । পরে ইউপি সদস্য মোঃ খাদেমুল হক জানান, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত চারটি পরিবার কে সহযোগিতা করা হবে ।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়