দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
পঞ্চগড়ে আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ১৩, ২০১৭, ৫:৫৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৯৮ বার |

দিনাজপুর বার্তা২৪.কম:

 পঞ্চগড় থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানব করেছে পঞ্চগড়- ঠাকুরগাঁও রেল যোগাযোগ উন্নয়ন পরিষদ, সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেইসবুকের তরুনদের একটি দল।

বৃহস্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় পঞ্চগড় ঢাকা  মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।

আন্তঃনগর ট্রেনের দাবিতে ঘন্টাব্যাপী তরুণদের এই মানববন্ধন একাত্মতা প্রকাশ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উদীচীর জেলা সভাপতি শফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এরশাদ হোসেন সরকার, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম খায়ের, আজাহারুল ইসলাম জুয়েল সাধারণ সম্পাদক, জাসদ, সদর, পঞ্চগড় ও পঞ্চগড় ঠাকুরগাঁও রেল যোগাযোগ উন্নয়ন পরিষদের সদস্য সচিব মোঃ আসাদ উজ জামান।

এ সময় বক্তারা জানান, ৯৮২ কোটি টাকা ব্যয়ে পঞ্চগড় থেকে পাবর্তীপুর পর্যন্ত মিটারগেজ রেলপথ আধুনিকায়ন করে ডুয়েল গেজে উন্নতির কাজ গত বছর শেষ হলেও অজ্ঞাত পঞ্চগড় থেকে ঢাকা আন্তঃনগর ট্রেন চালু হচ্ছে না। এমনকি গত ৪ জানুয়ারী ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধান মন্ত্রী পঞ্চগড় থেকে আন্তঃনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দিলেও আজও তা বাস্তবায়ন হয়নি। এ সময় মানববন্ধকারীরা অবিলম্বে পঞ্চগড়-ঢাকা আন্তঃনগর ট্রেন চালুর দাবি জানান। একই সাথে একতা এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস ও দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনগুলোকে সরাসরিভাবে পঞ্চগড় বর্ধিত করারও দাবি জানান।  

 

 

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়