ঢাকারবিবার , ৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে প্রধান শিক্ষকের উপর হামলা

দিনাজপুর বার্তা
জুন ৬, ২০২১ ৩:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

পার্বতীপুর সংবাদদাতা ॥ পার্বতীপুরের এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপরে অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারাত্নকভাবে আহত করা হয়েছে। আহত শিক্ষককে গুরুতর আহত অবস্থায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ৫ জুন শনিবার সকালে পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
জানা গেছে, পার্বতীপুর উপজেলার উত্তর চন্ডিপুর সরাকরি প্রাথমিক বিদ্যালয়ের ৫৬ লাখ টাকা ব্যায়ে একটি একাডেমিক ভবনে নির্মাণ কাজ চলছে। এমতাবস্থায় একই এলাকার জনৈক আতাহারুল ইসলামের পুত্র রাসেল (৩৫) এ জন্যে চাঁদা দাবী করে আসছে। কিন্তু প্রধান শিক্ষকের কাছ থেকে কোন সাড়া না পাওয়ায় ক্ষিপ্ততার জের হিসেবে গতকাল শনিবার দিন সকালে প্রধান শিক্ষককে বিদ্যালয়ে পেয়ে তার উপর দলবল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে প্রধান শিক্ষক এমদাদুল হোসেন (৫১) কে মারাত্নকভাবে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আহত প্রধান শিক্ষকের স্ত্রী ও স্বজনরা জানায়, একাডেমিক ভবন নির্মান কাজ শুরু থেকেই রাসেল চাঁদা দাবী করে আসছিল। ঘটনার দিন সকালে প্রধান শিক্ষক এমদাদুল হোসেন বিদ্যালয়ে শিক্ষার্থীদের বিস্কুট বিতরণ করতে গেলে রাসেল দলবল নিয়ে প্রধান শিক্ষকের উপর অতর্কিত ভাবে হামলা করে। এসময় প্রধান শিক্ষক মারাত্মকভাবে আহত হলে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।