ঢাকামঙ্গলবার , ১ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে রেলের টিকেট কালোবাজারি ৩ যুবকের কারাদন্ড

দিনাজপুর বার্তা
জুন ১, ২০২১ ৩:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

পার্বতীপুর সংবাদদাতা ॥ পার্বতীপুরে রেলওয়ের টিকেট কালোবাজির দায়ে তিন যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ৩১ মে সোমবার বিকেল ৩ টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ এ সাজা প্রদান করেন।
সাজাপ্রাপ্তরা হলো- পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের বান্নিরহাট গ্রামের প্রভাষ চন্দ্রের দুই ছেলে পলাশ চন্দ্র (৩৮) ও রতন চন্দ্র (৩৬) এবং বীরগঞ্জ উপজেলার কুমরপুর গ্রামের ধনঞ্জয় চন্দ্র রায়ের ছেলে হৃদয় চন্দ্র (২০)।
পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, শহরের নতুন বাজার কুদ্দুস মার্কেটে ‘হৃদয় টেলিকম’ নামে একটি কম্পিউটার কম্পোজ দোকানের আড়ালে এই তিন যুবক অনলাইনে টিকেট কেটে কালোবাজারে উচ্চ মুল্যে বিক্রি করে আসছিল।
বেলা আড়াইটার দিকে তার নেতৃত্বে রেলওয়ে পুলিশ (জিআরপি), রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) ও রেলওয়ে গোয়েন্দা সংস্থার (আইবি) একদল সদস্য ‘হৃদয় টেলিকম’ এ অভিযান চালিয়ে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৩১টি অনলাইন টিকেট, ১৭টি সিমকার্ড, একটি পেনড্রাইভ ও টিকেট কালোবাজারি কাজে ব্যবহৃত সাইনবোডসহ পলাশ চন্দ্র, রতন চন্দ্র ও হৃদয় চন্দ্রকে হাতেনাতে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের সামনে নেয়া হলে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ ও পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।