পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার | দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার
দিনাজপুর বার্তা এপ্রিল ২৫, ২০২১, ৩:২৩ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৪৭ বার |

পার্বতীপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে পরে থাকা এক অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় রেলওয়ে জংশনের ২ নম্বর প্লাট ফর্মের সুইচ কেবিনের পাশ থেকে এই মহিলার উদ্ধার করা হয়েছে।
পার্বতীপুর রেলওয়ে থানা সুত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে জংশনের ২ নম্বর প্লাট ফর্মের সুইচ কেবিনের পাশে পরে থাকা আনুুমানিক ৫৫ বছর বয়সের এক মহিলার লাশ উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। তবে উদ্ধারকৃত মহিলার কোন পরিচয় পাওয়া যায়নি। রেলওয়ে ডাক্তারের মতে ধারনা করা হচ্ছে, মানসিক রোগাগ্রস্থ মহিলাটি স্বাভাবিক মৃত্যু হয়েছে।
গতকাল শনিবার দুপুরে এ ব্যাপারে যোগাযোগ করা হলে, পার্বতীপুর রেলওয়ে থানার সাব-ইন্সপেক্টর আবু সাঈদ বলেন, উদ্ধারকৃত লাশের কোন পরিচয় পাওয়া যায়নি এবং রেলওয়ে ডাক্তারের মতামত অনুযায়ী তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
উল্লেখ্য, গত ৫ এপ্রিল থেকে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় রেল যোগাযোগ বন্ধ থাকায় পার্বতীপুর রেলওয়ে জংশনটি জনশুণ্য হয়ে পরেছে। এখানে বিভিন্ন স্থান থেকে আসা ছিন্নমূল মানুষের কম-বেশী বিচরণ থাকলেও তাদের দু’বেলা দু’মুঠো খাবারের কোন ব্যবস্থা না থাকায় তারা অর্ধাহারে-অনাহারে দিনাতিপাত করছে।

এই পাতার আরো খবর -
১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০২ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
এশা রাত ৮:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়