দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
নবাবগঞ্জ সহ ৪ উপজেলার গরীব অসহায় ৪০ হাজার পরিবারের ১৫ দিনের খাবার দিবেন এমপি শিবলী সাদিক
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ৩০, ২০২০, ৮:২৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ১২৮ বার |

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি:
নভেল করোনা ভাইরাস মোকাবেলায় দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শীবলি সাদিক তার সংসদীয় এলাকা ঘোড়াঘাট,নববগঞ্জ,হাকিমপুর ও বিরামপুরের গরিব অসহায় ও ঘরে ফেরা পরিবারের জন্য নিজ তহবিল থেকে ৪০ হাজার পরিবারকে ১৫দিনের খাবার ঘরে পৌছে দেওয়ার লক্ষে তালিকা প্রস্তুত করছে বলে সংশ্লিষ্ট নির্ভর যোগ্য সুত্রে জানা গেছে ইতি মধ্যে চাল,ডাল,আটা,লবন,তৈল,ও আলুর প্যাকেটিং তৈরি কার্য্যকর্ম শুরু হছেয়ে।

এমপি শিবলী সাদিক দিনাজপুর ৬ আসনের ৪ উপজেলার এলাকার পরিদর্শন করে পর্যবেক্ষণ করেছেন। তিনি দলিল নেতা কর্মীদেরকে দিন মজুর ভ্যান চালুক অসহায় ও গরিব মানুষের তালিকা করার জন্য নির্দেশ দিয়েছেন। তালিকা প্রস্তুত করতে উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড পর্যায়ে ছাত্রলীগ,যুবলীগ,ও সেচ্ছা সেবকলীগের নেতা কর্মীরা তালিকা শুরু করেছে। ওই তালিকা এমপি শিবলী সাদিক নিজেই গ্রহন করবেন। যাদের আয় উপার্জন বন্ধ হয়ে গেছে, ঘরে খাবার নাই, তাদের তালিকা করার জন্য নির্দেশ দিয়েছেন। প্যাকেটিং করা শুরু হছেয়ে। দুই এক দিনের মধ্যেই বিতরণ করবেন।

তিনি নিজে খাবার পৌছে দিবেন। তিনি তার নিজেশ্ব মোবাইল নম্বর – ০১৭১২২৭১৪২৯ নম্বরে তালিকা গ্রহন করছেন। তিনি বলেছেন আমার সংসদীয় ৪ উপজেলায় গরিব অসহায় পরিবার তালিকা থেকে বাদ পরে না যায়।

এই পাতার আরো খবর -
১৫ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৬ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২৪ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৫৯ অপরাহ্ণ
এশা রাত ৮:২৭ অপরাহ্ণ
সম্পাদকীয়