ঢাকারবিবার , ৬ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী

দিনাজপুর বার্তা
জুন ৬, ২০২১ ৩:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

খানসামা সংবাদদাতা ॥ দিনাজপুরের খানসামা উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী।
গত শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র, জমিদারনগর এলাকায় আশ্রয়ণ-২ প্রকল্পের অর্থায়নে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে নির্মিত ও নির্মাণাধীন আবাসন,উপজেলা শিশু পার্ক, উপজেলা রক গার্ডেন এবং উপজেলা পরিষদ জামে মসজিদ পরিদর্শন করেন জেলা প্রশাসক।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ মাহমুদ, ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, পিআইও মাজহারুল ইসলাম, ইউপি চেয়ারম্যানগণ, ইউপি সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রকল্পের সুবিধাভোগীগণ।
ইউএনও খানসামা আহমেদ মাহবুব-উল-ইসলামের সৃজনশীলতা, দক্ষতা ও রুচিশীল কাজের প্রশংসা এবং আশ্রয়ণ-২ প্রকল্পের কাজের মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী বলেন প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে কোনো ভূমিহীন পরিবার থাকবে না। সে লক্ষে আশ্রয়ণ-২ প্রকল্প হাতে নিয়ে স্থানীয় সরকার কাজ করছে। এতে ভূমিহীন মানুষরা পাবে স্বপ্নের মত রঙ্গিন ঘর। আশ্রয়ণ-২ প্রকল্পে থাকবে বিদ্যুৎ ব্যবস্থা,স্যানিটেশন ও সুপেয় পানিসহ স্বাস্থ্য সম্মত পরিবেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।