খানসামায় কমিউনিটি ক্লিনিকের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
খানসামায় কমিউনিটি ক্লিনিকের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
দিনাজপুর বার্তা এপ্রিল ২৬, ২০২১, ৩:৫২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৫ বার |

এস.এম.রকি, খানসামা সংবাদদাতা ॥
“শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ” স্লোগানে নানা আয়োজনে দিনাজপুরের খানসামা উপজেলায় কমিউনিটি ক্লিনিকের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
সোমবার ২৬এপ্রিল সকালে দিবসটি উপলক্ষে উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের হোসেনপুর কমিউনিটি ক্লিনিকে কেক কাটা ও সীমিত পরিসরে আলোচনা সভার মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান।
হোসেনপুর কমিউনিটি ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি পরেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার,বীর মুক্তিযোদ্ধা ব্রজেন্দ্র নাথ রায়, স্বাস্থ্য পরিদর্শক মজমুল সরকার, হোসেনপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো: আ: মান্নান ও ক্লিনিকের জমিদাতা,স্বাস্থ্য কর্মীগণ,কমিউনিটি ক্লিনিকে সেবা গ্রহীতা ও গর্ভবতী মায়েরা।
অপরদিকে এদিন দুপুরে উপজেলার খামারপাড়া ইউনিয়নের কালীর বাজার কমিউনিটি ক্লিনিকে ২১তম কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী দিবস উপলক্ষে কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, কালীর বাজার কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোরশেদ চৌধুরী ও ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন।
উল্লেখ্য, এছাড়াও উপজেলার ১৯টি কমিউনিটি ক্লিনিকে ২১তম কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা বার্ষিকী দিবস পালন ও জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২১ উপলক্ষে শিশু,কিশোর ও গর্ববতী নারীদের পুষ্টি বিষয়ক পরামর্শ প্রদান করা হয় ।

এই পাতার আরো খবর -
১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০২ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
এশা রাত ৮:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়