ঢাকাশনিবার , ২ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামায় গর্ভবতী ও দুগ্ধদানকারী মা’দের পুষ্টি সমৃদ্ধ খাদ্য সহায়তা প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২, ২০২০ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২০ উপলক্ষে দিনাজপুরের খানসামায় গর্ভবতী ও দুগ্ধদানকারী মা’দেরকে পুষ্টি সমৃদ্ধ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

২মে শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে আংগারপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে প্রথম পর্যায়ে ৭৫জন মা’য়ের মাঝে এক কেজি মসুর ডাল, দুই হালি ডিম, এক প্যাকেট বিস্কুট, মাস্ক ও হাফ লিটার সয়াবিন তেল প্যাকেট করে বিতরণ করা হয়। পর্যায়ক্রমে ৬টি ইউনিয়নে ৩শত জনের মাঝে খাদ্য বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.আবু রেজা মাহমুদুল হক, আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন প্রমূখ।

উল্লেখ্য, সম্প্রতি বেশ কয়েকটি পত্রিকায় উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুষ্টি সপ্তাহ নিয়ে সংবাদ প্রকাশের পর কর্তৃপক্ষ ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে জাতীয় পুষ্টি সপ্তাহের অবশিষ্ট কার্যক্রম পালন শুরু করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।