ঢাকাশুক্রবার , ১ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

খানসামার লিয়ন চৌধুরীর উদ্যোগে ৩০০ কৃষকের মাঝে শাক-সবজি বীজ বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১, ২০২০ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করণে একটু জমিও যেন অনাবাদি না থাকে সেই লক্ষ্যে দিনাজপুরে মাই ফ্রেশ ওয়াটার টেকনোলোজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরীর উদ্যোগে ৩০০ প্রান্তিক কৃষকের মাঝে শাক-সবজি বীজ বিতরণ করা হয়েছে।
গত বৃহস্পতিবার ও শুক্রবার জেলার নয়নপুরসহ বিভিন্ন এলাকায় ১১ ধরনেন শাক-সবজি সম্বলিত প্যাকেট বীজ বিতরণ করা হয়।
মাই ফ্রেশ ওয়াটার টেকনোলোজির ব্যবস্থাপনা পরিচালক মোঃ লিয়ন চৌধুরী বলেন, খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পতিত জমি সংস্কার করে শাক-সবজি আবাদের নিমিত্তে প্রাথমিকভাবে ৩০০ প্রান্তিক কৃষকের মাঝে বিনাম‚ল্যে বীজ বিতরণ করা হল। পরবর্তীতে আমার নিজ জন্মস্থল খানসামা উপজেলায়ও ব্যাপকহারে শাক-সবজির বীজ বিতরন করা হবে।
এছাড়াও লিয়ন চৌধুরী করোনা প্রাদুর্ভাবে ঢাকার গৃহহীন ব্যক্তি, দিনাজপুর ও খানসামায় নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেন। জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ, সাংবাদিকসহ করোনায় মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের পিপিই প্রদান করেন। তার বাড়িকে করোনা রোগীদের চিকিৎসায় হাসপাতাল ঘোষনা এবং তার ব্যবহৃত গাড়িকে করোনা রোগীদের পরিবহনে এ্যাম্বুলেন্স হিসেবে ঘোষণা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।