ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চরভদ্রাসন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কমিটি গঠন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৩ মার্চ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে বিশেষ সভা করে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক কমিটি করা হয়। উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কমিটির আহবায়ক করা হয়েছে মোঃ দীপু খালাসীকে। এছাড়া শেখ শাহাজাহন, মাহফুজুল হোসেন মুরাদ. মোঃ সোলাইমান মোল্যা, রওশনারা বেগম, শাওন মৃধা ও মোসাঃ আলেয়াকে যুগ্ন আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

জানা যায়, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক কমিটি গঠনের সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউদ্দিন খালাসী। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আঃ ছাত্তার মাষ্টার, আবুল কালাম ও আঃ হালিম মৃধা প্রমূখ। আগামী ৩ মাসের মধ্যে াসন উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের পূনাঙ্গ কমিটি গঠন করা হবে বলেও জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।