ঢাকাশুক্রবার , ১ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা তথ্য অফিসের উদ্যেগে কাহারোল উপজেলায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের আওতায় দিনাজপুর জেলার কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৩১ মার্চ’ ২০২২ বৃহস্পতিবার বিকেলে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্চয় কুমার মিত্রের সভাপতিত্বে মহিলা সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক দেওয়ান মোহাম্মদ ওমর ফারুক। আরো বক্তব্য রাখেন দিনাজপুর জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম, সিনিয়র তথ্য অফিসার মোঃ সোহেল মিয়া সহ ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ।

বক্তারা করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলা ও মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং কার্যক্রম, মাদকের ভয়াবহতা, বাল্য বিবাহ ও সন্ত্রাস বিরোধী কার্যক্রম প্রতিরোধ, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য, সরকারের বৃহৎ প্রকল্পসমূহ, তথ্য অধিকার, তথ্য প্রযুক্তির যথাযথ ব্যবহার, সা¤প্রদায়িক স¤প্রীতি, প্রতিহিংসা ও অপরাজনীতি, গুজব অপপ্রচার, নারীর ক্ষমতায়ন, নারীর স্বাস্থ্য সুরক্ষা, নারীর অধিকার প্রতিষ্ঠা, নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচি, দূর্যোগকালীন নারীর সুরক্ষা, গ্রামীণ অর্থনীতিতে নারীর অংশগ্রহণ ও উদ্বুদ্ধকরণের মাধ্যমে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে গুরুত্বারোপ করেন। অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক মহিলা অংশ গ্রহণ করেন । এ সময় নারীর উন্নয়নে সরকারের বিভিন্ন পদক্ষেপ গ্রহণ বিষয়ে সচেতনতামূলক চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।