দিনাজপুরের বেসরকারি উন্নয়ন সংস্থা এসইউপিকে’র উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরের বেসরকারি উন্নয়ন সংস্থা এসইউপিকে’র উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
দিনাজপুর বার্তা জুন ২৬, ২০২১, ৫:৪৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৪ বার |

স্টাফ রিপোর্টার ॥ ২৬ জুন শনিবার সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে কাহারোল উপজেলার সমাজ উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্র (এসইউপিকে) এর আয়োজনে এবং বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় কোভিড-১৯ এ কর্মহীন অসহায়, দরিদ্র মানুষ, প্রতিবন্ধী, আদিবাসী নারী-পুরুষদের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সমগ্রী বিতরণ করা হয়।
এসইউপিকে’র নির্বাহী পরিচালক মোঃ মোজাফ্ফর হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সমন্বয়কারী মোঃ খায়রুল আলম। কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করতে গিয়ে এসইউপিকে’র নির্বাহী পরিচালক মোঃ মোজাফ্ফর হোসেন বলেন, বৈশ্বিক মহামারীর কারণে মানুষের কর্মকান্ড বন্ধ হয়ে গেছে। কর্মহীন মানুষেরা অসহায়ভাবে জীবন যাপন করছে। আদিবাসী নারী-পুরুষরা কাজ করতে না পেরে বাসায় বসে দিন কাটাচ্ছে। তাদের এসময় খাদ্য সহযোগিতা প্রদান করার উদ্দেশ্যে আমাদের এই উদ্যোগ। এছাড়া স্বাস্থ্য সুরক্ষার জন্য তাদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, ঔষধ বিতরণ করছি।

এই পাতার আরো খবর -
২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৩৯ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৬ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৭ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৮ অপরাহ্ণ
এশা রাত ৭:১৪ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়