ঢাকাবৃহস্পতিবার , ২৪ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের কল্যাণ ও উন্নতি হয়ঃ এমপি গোপাল

দিনাজপুর বার্তা
জুন ২৪, ২০২১ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল সংবাদদাতা ॥ বঙ্গবন্ধু, বাংলাদেশ ও আওয়ামী লীগ একে অপরের পরিপূরক এমন মন্তব্য করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, গণমানুষের মুক্তির অসাম্প্রদায়িক চেতনার রাজনীতি আওয়ামী লীগ যতদিন লালন করবে ততদিন আওয়ামী লীগ অপ্রতিরোধ্যভাবে অগ্রগামী হতেই থাকবে। তিনি বলেন, কাঙ্খিত লক্ষ্য অর্জনে বঙ্গবন্ধু কখনো কারো সাথে আপোষ করেন নাই। তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাধীনতার চেতনাকে উদীয়মান রাখতে কারো সাথে আপস করবে না। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের কল্যাণ ও উন্নতি হয়। আওয়ামী লীগ না থাকলে দেশের মানুষ শোষিত-বঞ্চিত হয়।
২৪ জুন বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে কাহারোল উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান বাবুল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্রসহ অন্যান্য নেতৃবৃন্দ।
আলোচনা সভাটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হাফিজুল ইসলাম চৌধুরী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।