দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
মোরেলগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৫, ২০১৭, ১:০১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৮৯ বার |

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: বাগেরহাটের মোরেলগঞ্জে ৪টি দোকান ৬টি গোডাউন আগুনে পুড়ে ছাই হয়েছে। গতকাল শুক্রবার ভোর রাত সাড়ে ৪টার দিকে মোরেলগঞ্জ সদর বাজারের মুদিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। এতে ৫টি দোকানের কমপক্ষে ২ কোটি টাকার মালামাল পুড়ে গেছে বলে ফায়ার সার্ভিস কর্মকর্তা ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছেন।

পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে, আব্দুল ওহাব বেপারীর ভ্যারাইটি ষ্টোর, মজিবর রহমান শেখের মেসার্স বিসমিল্লাহ্ এন্টারপ্রাইজ, জিয়াদুল ইসলাম শেখের বিসমিল্লাহ ষ্টোর, মো. জামাল মোল্লার রিয়াদ ষ্টোর ও মোতালেব জোমাদ্দার এর মোতালেব ষ্টোরও সিলিন্ডার গ্যাস, সার, কোমল পানি ও তেলসহ বিভিন্ন পন্যসামগ্রীর ৬টি গোডাউন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৪টার দিকে হঠাৎ করেই আগুনে পুড়তে দেখা যায় ওই দোকানগুলো। খবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৬টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস মোরেলগঞ্জ ষ্টেশন ইনচার্জ মো. হায়দার আলী আকন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। আগুন নিয়ন্ত্রনের জন্য মোরেলগঞ্জের দুটি ইউনিট সরাসরি কাজ করে। এছাড়াও বাগেরহাট ও শরণখোলার দুটি ইউনিটও সহযোগীতার জন্য ঘটনাস্থলে পৌছেছিলো।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়