ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে অন লাইনে কোরবানির পশুর হাট

দিনাজপুর বার্তা
জুলাই ৩, ২০২১ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ঘোড়াঘাট সংবাদদাতা ॥ দিনাজপুরের ঘোড়াঘাটে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অন লাইনে কোরবানির পশু ক্রয়-বিক্রয় চলছে।
কোভিড-১৯ করোনাভাইরাসে পবিত্র ঈদুল আযহার কোরবানি পশু ক্রেতা-বিক্রেতার সুবিধা বিবেচনা করে ঘোড়াঘাট উপজেলা প্রাণি সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের সার্বিক সহযোগিতায় অন লাইনে কোরবানি পশু ক্রয়-বিক্রয় ব্যবস্থা করা হয়েছে।
উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ রুমানা আকতার রোমি বলেন, দেশে করোনা ভাইরাস ভয়ানক আকার ধারন করেছে, লকডাউন চলছে ফলে কোরবানি পশুর হাটে মানুষের ভিড় কমানোর জন্য এ উদ্যোগ গ্রহন করছে উপজেলা প্রাণি সম্পদ দপ্তর। করোনায় অন লাইনে পশুর হাটে ক্রেতা-বিক্রেতাসহ খামারিরা লাভবান হবেন। ঘোড়াঘাট উপজেলা প্রাণি সম্পদ ও ভেটেরিনারি হাসপাতাল কোরবানি পশুর হাট, ঘোড়াঘাট, দিনাজপুর নামে অন লাইনে পেজ খুলেছেন। সেই পেজে কোরবানির পশুর ছবি, ওজন, দাম ও খামারিদের সাথে যোগাযোগের জন্য মুঠোফোনের নাম্বার দেওয়া হয়েছে। উপ-সহকারী কর্মকর্তা আবদুল মতিন মিয়া (০১৭১৪-৬০১১৪০) পবিত্র ঈদুল আযহায় পশু ক্রেতা-বিক্রেতাদের সহযোগিতা করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।