দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে এমপির পিএস পরিচয়ে প্রতারণার মূল হোতা গ্রেপ্তার
দিনাজপুর বার্তা এপ্রিল ২৯, ২০২১, ৩:১৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ৪৪৯ বার |

ঘোড়াঘাট সংবাদদাতা ॥ দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের পিএস পরিচয়ে প্রতারণা চক্রের মূল হোতা বিকাশ রায় (২৮) কে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।
গত মঙ্গলবার প্রতারক চক্রের মূল হোতাকে তার নিজ এলাকা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রতারক বিকাশ রায় বানিয়াপাড়া এলাকার দক্ষনাথ রায়ের ছেলে।
পুলিশ জানায়, ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিনের বিচক্ষণতায় উপ-পরিদর্শক জিয়াউর রহমানের সহযোগিতায় এক অভিযানে উপ-পরিদর্শক মতিউর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার কথা মতে চক্রের একজন ঠাকুরগাঁও অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে অপর প্রতারক সেখান থেকে পালিয়ে যায়। প্রতারক চক্র “শিবলী সাদিক এমপি- মানবতার সেবায়” নামে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে দীর্ঘদিন যাবত এমপির পিএস পরিচয়ে চাকুরী ও ত্রাণ দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। এছাড়াও মেসেঞ্জারে বিভিন্নভাবে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে বলে জানা যায়। পরে জানতে পেরে গত বছরের ২৩ এপ্রিল ঘোড়াঘােট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে সে সময় জেলার চিরিরবন্দরের দূর্গাপুর এলাকার মৃত কুলিন চন্দ্র রায়ের ছেলে দক্ষনাথ রায়কে গ্রেপ্তার করে স্বাক্ষীসহ আদালতে পাঠান ঘোড়াঘাট থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, প্রতারক চক্রের মূল হোতা বিকাশ রায়কে গ্রেপ্তার করে গতকাল বুধবার দিনাজপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪১ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৪ অপরাহ্ণ
এশা রাত ৭:১০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়