দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

বিদেশ ফিরত প্রবাসীদের বাসায় লাল পতাকা
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৩, ২০২০, ৪:৩৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ১২৭ বার |

মো.রাফছানজানী শুভ ঘোড়াঘাট (দিনাজপুর):দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় করোনা ভাইরাস সচেতনে ও জনগণকে সতর্ক করতে ঘোড়াঘাট উপজেলায় ৭৪ জন বিদেশ ফিরত প্রবাসীর বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।
জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে দিনাজপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ৭৪ জন প্রবাসী ব্যক্তির তালিকা দেওয়া হয়েছে। যারা বিগত কয়েক দিনে বিদেশ থেকে দেশে ফিরেছে। এই সব বিদেশ ফিরত ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখতে ও এলাকার জন সাধারণকে সতর্ক করতে গত রবিবার বিকেল থেকে উপজেলা প্রশাসনের পক্ষে ঘোড়াঘাট থানা পুলিশ, গ্রাম পুলিশ, পৌরসভায় মাস্ক ও গেøাবস এবং লাল পতাকা দেওয়া হয়। ঘোড়াঘাট থানা পুলিশ ও গ্রাম পুলিশের সদস্যরা তালিকা অনুযায়ী প্রতিটি প্রবাসীর বাড়িতে গিয়ে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়ে আসছে।
ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার মোছা: ওয়াহিদা খানম বলেন, করোনা ভাইরাস সচেতনতা ও প্রতিরোধের অংশ হিসেবে আমরা সব প্রবাসী ব্যক্তিদের বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছি এবং বিদেশ ফেরত ব্যক্তিদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে চাপ প্রয়োগ করছি। সেই সাথে লাল পতাকা লাগানো বাড়িতে যাতায়াত না করতে আমরা এলাকাবাসীদেরকে সচেতন করছি। কেউ যদি হোম কোয়ারেন্টািন নিয়ম না মানলে জরিমানা এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।এই দিকে ঘোড়াঘাট পৌর মেয়র মো: আব্দুর ছাত্তার মিলন এবং ৯টি ওয়ার্ড কমিশনার সহ প্রবাসীদের বাসায় লাল পতাকা টাঙ্গিয়ে দেয়।

এই পাতার আরো খবর -
১১ই জুলাই, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:২২ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:২৮ অপরাহ্ণ
সম্পাদকীয়