দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বাজিতপুরে সংসদ সদস্য আফজাল হোসেনকে সংবর্ধনা প্রদান
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৫, ২০১৭, ১২:৫৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৯৩ বার |

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: শিক্ষা, উন্নয়ন ও সমাজ কল্যাণে বিশেষ অবদান রাখায় কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বাজিতপুরের এমপিওভূক্ত বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও কর্মচারীদের উদ্যোগে শুক্রবার বিকালে নাজিরুল ইসলাম কলেজিয়েট স্কুল প্রাঙ্গনে এ সংবর্ধনা প্রদান করা হয়।

শাহ মুহাম্মদ আফজলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছারোয়ার আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাষ্কর দেবনাথ বাপ্পী। সংবর্ধিত এমপি আফজাল হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পরপরই দেশের সকল প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছিলেন। আর জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৩ সালে এক সাথে ২৬ হাজার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছেন। এদেশে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়। তাই আগামী দিনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি তিনি আহবান জানান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি আফজাল হোসেন এমপিকে নৌকার রেপ্লিকা ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এর আগে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা ও মহান স্বাধীনতাযুদ্ধে নিহতদের স্বরণ দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এতে বাজিতপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শৈলেশ্বর দাস, মোবারক হোসেন মাষ্টার, মো. শাহজাহান, বণিক সমিতির সভাপতি ছানুয়ার আলী শাহ সেলিমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারি ও বিভিন্ন শ্রেণিপেশার হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৩ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৭ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৬ অপরাহ্ণ
এশা রাত ৭:০২ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়