দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ফুলবাড়ী‌তে অ‌চেতন অবস্থায় এক কি‌শোরীকে উদ্ধার।
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ৫, ২০২২, ২:০৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৫ বার |

ফুলবাড়ী (দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি: 

দিনাজপুরের দিনাজপুরের ফুলবাড়ী‌তে অচেতন অবস্থায় অজ্ঞাত এক কি‌শোরীকে উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে। মঙ্গলবার রাত ১১টায় ফুলবাড়ী বাসষ্টান থেকে তা‌কে স্থানীয়রা উদ্ধার করে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করেন।বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আশ্রাফুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়,গত ৪ অক্টোবর মঙ্গলবার রা‌তে রংপুর-ফুলবাড়ী রু‌টের মধ্যপাড়া থেকে ফুলবাড়ীগা‌মী বা‌সে এক কি‌শোরী‌ ও‌ঠেন।বাসটি ফুলবাড়ী বাসস্ট্যা‌ন্ডে এ‌সে থামলে ওই কি‌শোরী অসুস্থ ও অচেতন হ‌য়ে প‌ড়েন। অসুস্থত অবস্থায় নি‌জের নাম প‌রিচয় বল‌তে না পারায় স্থানীয়রা তা‌কে তৎক্ষণাৎ উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করান। এর আগে তারা রাত ১০টা ৫৫ মিনিটে ৯৯৯এ কল ক‌রে পু‌লিশ কে খবর দেন।

হাসপাতাল সূ‌ত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টা ১০‌মি‌নি‌টে ওই কি‌শোরী‌ কে হাসপাতা‌লে স্থানীয় লোকজন ভ‌র্তি করান। ওই কিশোরিকে চেতনা নাশক খাদ্য দ্রব্য খাওয়া‌নো হ‌য়ে‌ছে ব‌লে ধারনা করা হচ্ছে।

তার অবস্থার অবনতি দেখে ৫ অক্টোবর বুধবার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্ত্যব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ওয়ানষ্টপ ক্রাইসেস সেন্টারে প্রেরন করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে ওই কি‌শোরী জানায়,তার বাড়ী কি‌শোরগঞ্জ জেলার ক‌টিয়া‌দি থানার বৈরাগীরচর এলাকায়। সে চট্টগ্রা‌মে থাক‌তেন। মুঠোফোনে প্রে‌মের সম্প‌র্কের জে‌রে তার প্রে‌মি‌কের সা‌থে দেখা কর‌তে আস‌লে সে যৌন হয়রানীর শিকার হয়। প‌রে ওই অজ্ঞত প্রেমিক যুবক তা‌কে বা‌সে তু‌লে দিলে, বাসটি ফুলবাড়ী বাসস্ট্যা‌ন্ডে পৌঁছ‌লে ওই কি‌শোরী আরও অসুস্থ হ‌য়ে পড়ে এবং জ্ঞান হা‌রি‌য়ে ফে‌লে।এ অবস্থায় স্থানীয়দের সহোযোগিতায় তা‌কে হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে বা‌সের লোকজন। ৯৯৯ এ খবর পেয়ে থানা পু‌লিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তা‌কে পুলিশ হেফাজ‌তে নেয়া হয়।ওসি জানান,ওই কিশোরী চিকিৎসকের কাছে ধর্ষ‌ণের কথা জানিয়েছেন,পরিক্ষা নিরিক্ষাসহ উন্নত চিকিৎসার জন্য বুধবার দুপুরে তা‌কে রংপুর ওয়ানস্টপ সেন্টা‌রে নেয়া হয়েছে। তার পরিচয় সনাক্ত সহ বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এই পাতার আরো খবর -
২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৩৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৩৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:১৪ অপরাহ্ণ
এশা রাত ৬:৩৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়