ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত দরিদ্র রোগীদের চিকিৎসা ও খাদ্যের দায়িত্ব নিলেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন

দিনাজপুর বার্তা
জুলাই ১, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী সংবাদদাতা ॥ করোনা আক্রান্ত দরিদ্র রোগীদের পাশে দাঁড়িয়ে তাদের চিকিৎসা ও খাদ্যের দায়ীত্ব নেওয়ার ঘোষনা দিয়েছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন।
৩০ জুন বুধবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই ঘোষনা দেন।
তিনি বলেন, দিন দিন করোনার আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে,ঘরে ঘরে সর্দি জ্বর ও করোনার প্রকোপ দেখা দিয়েছে। বর্তমানে শাতাধিক করোনা রোগী শনাক্ত রয়েছে। আমি সকলকে অনুরোধ করছি, সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে চলুন প্রয়োজন ব্যাতিত ঘরের বাইরে বের হবেন না,জরুরী প্রয়োজনে বের হলে অবশ্যই মাক্স ব্যাবহার করুন এবং কারো সন্দেহ মনে হলে করোনা পরীক্ষা করান, নিজে ভালো থাকুন পরিবারকে ভালো রাখুন।
তিনি বলেন,করোনায় আক্রান্ত যদি কারো খাদ্য আভাব বা চিকিৎসার সমস্যা হয় আমাকে অথবা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানাবেন এবিষয়ে তাদের সব রকম সহযোগিতা করা হবে।
এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন জানান, সাবেক মন্ত্রী বীরমুক্তি যোদ্ধা এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র নির্দেশে ফুলবাড়ী উপজেলার যে সকল দরিদ্র করোনা রোগীরা চিকিৎসা করাতে পারছেন না,খ্যাদ্য অভাবে রয়েছেন তাদেরকে সবরকম সহযোগিতা করা হবে। তাদের চিকিৎসাসেবা থেকে শুর“ করে খাদ্য সহায়তা দেয়া হবে। যাতে করে একটি মানুষও যেন করোনা আক্রান্ত হয়ে অবহেলা কিংবা বিনা চিকিৎসায় খাদ্য অভাবে মারা না যায়। প্রতিদিন আমারা প্রত্যকটি এলাকায় করোনা আক্রান্তের খোঁজ খবর নিচ্ছি। এই পরিস্থিাতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।