ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পোরশায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪ ডেক্স: নওগাঁ জেলা তথ্য অফিসের আয়োজনে এবং পোরশা উপজেলা প্রশাসনের সহযোগিতায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণের লক্ষ্যে আলোচনা সভা, গম্ভিরাগান ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে কাতিপুর কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি বসাকের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন  নওগাঁ জেলা তথ্য অফিসার আতিকুর রহমান শাহ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী মোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ ও ড. আব্দুল আজিজ, ইসলামী ফাউন্ডেশন পোরশার তত্তাবধায়ক আব্দুল আহাদ সহ কর্মকর্তা ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ। পরে সন্ধায় চাপাইনবাবগঞ্জ থেকে আগত শিল্পিরা গম্ভিরা পরিবেশন করেন ও চলচ্চিত্র পদর্শন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।