ঢাকাশুক্রবার , ১০ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষ উপলক্ষে দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচী পালন

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১০, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : ০৭-০৯-২০২১ তারিখ রোজ মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকায় উপমহাপরিদর্শকের কার্যালয়, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, দিনাজপুর কর্তৃক মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। পুলহাটস্থ মেসার্স জিয়া অটো রাইস মিল, আউলিয়াপুর, সদর, দিনাজপুর ও মেসার্স বেঙ্গল অটো রাইস মিল, মাঝিপাড়া, সদর, দিনাজপুর কারখানা ২টিতে উক্ত কর্মসূচী পালন করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। উক্ত কর্মসূচী বাস্তবায়নে বিভিন্ন জাতের ফলদ যেমন আম এবং ঔষধি গাছ যেমন নিম ও ঘৃতকুমারি রোপণ করা হয়।

উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, উপমহাপরিদর্শকের কার্যালয়, দিনাজপুর জেলার উপমহাপরিদর্শক মোঃ মোস্তাফিজুর রহমান, আঞ্চলিক শ্রম দপ্তর, শ্রম অধিদপ্তর, দিনাজপুর এর উপ পরিচালক মোহাঃ আবুল বাসার। কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, দিনাজপুর এর শ্রম পরিদর্শক (সাধারণ) মোঃ জুলফিকার আলী ও মোঃ জাহাঙ্গীর আলম এবং শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) সুদীপ্ত রায় অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন। আঞ্চলিক শ্রম দপ্তর, শ্রম অধিদপ্তর, দিনাজপুর এর শ্রম কর্মকর্তা মোঃ শাহিনুর ইসলাম ও হুমায়ুন কবীর অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন। মেসার্স জিয়া অটো রাইস মিল এর পক্ষে উপস্থিত ছিলেন একাউন্টস অফিসার বাবুল রায় ও ব্যবস্থাপক মোঃ মেজবাউল আলম। মেসার্স বেঙ্গল অটো রাইস মিল এর পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, সহকারি ব্যবস্থাপক মোঃ সেলিম আহমেদ এবং সহকারি ব্যবস্থাপক (একাউন্টস) মোঃ জাকির হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।