ঢাকাশুক্রবার , ৬ আগস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনাকালীন পুলিশের সাহসী ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে -হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ৬, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, জাতির প্রতিটি ক্রান্তিলগ্নে জীবনবাজি রেখে প্রতিনিয়তই ভুমিকা রেখে যাচ্ছে বাংলাদেশ পুলিশ উল্লেখ করে বলেন, মৃত্যুর ভয়কে জয় করে পুলিশ সাহসিকতার সঙ্গে করোনাযুদ্ধে লড়ে যাচ্ছে। দেশে করোনাকালে ‘সম্মুখসারীর যোদ্ধা’ হিসেবে পুলিশের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। করোনার এই মহামারিতে মানুষের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে পুলিশের যে সদস্যরা করোনায় মারা গেছেন। তাঁদের অবদান জাতি কোন দিন ভুলবে না।
৬ আগষ্ট শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল-এর ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে “স্যালুট ইন ডাইচ” অভিবাদন মঞ্চ-এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শচীন চাকমা, ক্রাইম এন্ড অপারেশনস এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মমিনুল করিম, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন, দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, কোতয়ালী অফিসার ইনচার্জ মোজাফফর হোসেসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।